Monday 8 February 2016

বিসিএস/ ব্যাংক জব সহ সরকারি যেকোন চাকরির প্রস্তুতির জন্য দারুন সব বইয়ের কালেকশন!! ডাউনলোড করে রাখুন এখনই!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আর টেকটিউনাররা একটু বেশিই ভাল থাকে। কারণ নিত্য নতুন আর আপডেট টিউন আশে যে।তো কাজের কথায় আশা যাক। আজ আপনাদের জন্য নিয়ে আসলাম একটু ভিন্ন ধরণের টিউন। যারা ব্যাংকজব/ বিসিএস বা সরকারি যেকোন চাকরির প্রিপারেশন নিচ্ছেন বা নিতে যাচ্ছেন তাদের জন্য এটি গুরুত্তপূর্ণ একটি টিউন।এই এক টিউনেই পেতে যাচ্ছেন আপনার জব প্রিপারেশনের দারুন সব স্টাডি ম্যাটারিয়াল।আসুন এক নজরে দেখে নেই কি কি পাওয়া যাচ্ছে  আজকের এই টিউনে।
বিসিএস প্রিলিমিনারি ডাইজেস্টঃ প্রথমে যেই বইটি পাচ্ছেন সেটি বিসিএস প্রিলিমিনারি ডাইজেস্ট। এই বইটির বিশেষত্ত হচ্ছে আপনি এই এক বইয়েই আপনি পাচ্ছেন বিসিএস এর সবগুলো টপিক এক বইয়ে। বাংলা, বাংলা সাহিত্য,  ইংরেজি, ইংরেজি সাহিত্য, বীজগণিত,পাটিগণিত, জ্যামিতি, গাণিতিক যুক্তি, মূল্যবোধ, বিজ্ঞান সহ বিসিএস এর সব টপিক। তাছাড়া বইটির শেষে আছে প্রায় ৫ টি এক্সক্লুসিভ মডেল টেস্ট, যা আপনার যেকোন চাকরির প্রিপারেশনের জন্য খুবই সাহায্যকারী। যারা আগের বিসিএস গুলো দিয়েছেন তারাও এই বইটি পড়তে বলেন কারণ এখান থেকে প্রায় সময়ই এসে থাকে প্রশ্ন।




জব সলিউশনঃ ব্যাংক সহ সরকারি/ বেসরকারি যেকোন চাকরির প্রপারেশনের জন্য আবশ্যকীয় একটি বই। এই বইটির বিশেষত্ত হল পূর্ববর্তি যেকোন চাকরির পরীক্ষার প্রশ্নপত্র সহ উত্তর দেয়া আছে এই বইটি।তাই চাকরির প্রিপারেশনের জন্য এই বইয়ের বিকল্প নেই।

তাছাড়া এই ধরণের আরো এক্সক্লুসিভ পোষ্টের জন্য ভিজিট করতে পারেন আমার ব্লগটি থেকেফেসবুকে

0 comments:

Post a Comment