Thursday 14 April 2016

বিট-কয়েন ইনকাম করুন ৪টি অ্যাপ দিয়ে,দুনিয়র সবচেয়ে সহজ নিয়মে।

টিটি পরিবারকে আমার সালাম,সবাইকেমন আছেন,আসাকরি ভালো আমার জন্য আপনারা দুয়া করবেন,আমি বেসি কথা বল্বনা (১ম) এপটি Tidbit ডাউনলোড করে নিন তার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করুন,৫০পয়েন্ট পেয়ে জাবেন আর প্রতি ইনভাইটে ৫০করে পাবেন,আরেকটা কথা এপ ডাউনলোড করার সময় আপনি যে কুনু ব্রাউযার ইউয করতে হবে,৫০০/পয়েন্ট হলে ২২টা রিচারজ করতে পারবেন।
রিচারজ কিভাবে করবেন? এই লিঙ্ককে জান,
টিটি পরিবারকে আমার সালাম,সবাইকেমন আছেন,আসাকরি ভালো আমার জন্য আপনারা দুয়া করবেন,আমি বেসি কথা বল্বনা (২য়)এপটি Bititapp ডাউনলোড করে নিন তার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করুন,৫০পয়েন্ট পেয়ে জাবেন আর প্রতি ইনভাইটে ৫০করে পাবেন,আরেকটা কথা এপ ডাউনলোড করার সময় আপনি যে কুনু ব্রাউযার ইউয করতে হবে,৫০০/পয়েন্ট হলে ২২টা রিচারজ করতে পারবেন।
রিচারজ কিভাবে করবেন? এই লিঙ্ককে জান,
টিটি পরিবারকে আমার সালাম,সবাইকেমন আছেন,আসাকরি ভালো আমার জন্য আপনারা দুয়া করবেন,আমি বেসি কথা বল্বনা (৩য়)এপটি Topitapp ডাউনলোড করে নিন তার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করুন,৫০পয়েন্ট পেয়ে জাবেন আর প্রতি ইনভাইটে ৫০করে পাবেন,আরেকটা কথা এপ ডাউনলোড করার সময় আপনি যে কুনু ব্রাউযার ইউয করতে হবে,৫০০/পয়েন্ট হলে ২২টা রিচারজ করতে পারবেন।
রিচারজ কিভাবে করবেন? এই লিঙ্ককে জান,
টিটি পরিবারকে আমার সালাম,সবাইকেমন আছেন,আসাকরি ভালো আমার জন্য আপনারা দুয়া করবেন,আমি বেসি কথা বল্বনা (৪র্থ)এপটি ডাউনলোড করে নিন তার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করুন,৫০পয়েন্ট পেয়ে জাবেন আর প্রতি ইনভাইটে ৫০করে পাবেন,আরেকটা কথা এপ ডাউনলোড করার সময় আপনি যে কুনু ব্রাউযার ইউয করতে হবে,৫০০/পয়েন্ট হলে ২২টা রিচারজ করতে পারবেন।
রিচারজ কিভাবে করবেন? এই লিঙ্ককে জান,
কয়েন বেইজ একাউন্ট না থাকলে একটি একাউন্ট করে নিন।





আমার কয়েন বেইয ওল্লেট দেখুন আমি রিচারজ করেছি,নিচে আরো অনেক পেমেন্ট আছে।
 

0 comments:

Post a Comment